ঢাকারবিবার , ২৮ মে ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

যেভাবে প্রেম-বিয়ে, বিদেশি মিডিয়ায় ফাঁস করলেন বুবলী

বিনোদন ডেস্ক :
মে ২৮, ২০২৩ ১০:১৫ অপরাহ্ণ । ২০৯ জন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর বিষয়টি প্রায়ই আলোচনায় আসে। কখনো শাকিব খান এ অভিনেত্রীকে স্ত্রী হিসেবে অস্বীকার করে অভিনেত্রীর সাফল্য নিয়ে প্রশ্ন তোলেন। আবার বিপরীতে নায়িকা কখনো তার নাম উচ্চারণ করতে চান না বলে জানান। সবমিলে আলোচনা কিংবা শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন এ জুটি।

গত সেপ্টেম্বরের শেষ দিকে বেবিবাম্পের ছবি প্রকাশ করে আলোচনায় আসেন চিত্রনায়িকা বুবলী। এরপর একদিন শাকিব-বুবলী একসঙ্গে ফেসবুকে ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আনেন।

এরপর একই বছরের ৩ অক্টোবর ফেসবুকে অন্য এক পোস্টে শাকিবের সঙ্গে ছবি পোস্ট করে বুবলী বলেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে তাদের বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলের জন্ম।

তবে সাম্প্রতিক সময় ভালো যাচ্ছে না শাকিব-বুবলীর। এ কারণেই হয়তো বিভিন্ন সংবাদমাধ্যমে একে অপরকে ইঙ্গিত করে নানা বক্তব্য দিচ্ছেন। আর এরই মধ্যে বুবলী শাকিবের সঙ্গে সহ-অভিনেতা থেকে কীভাবে প্রেমে জড়ালেন, সেই গল্প জানিয়েছেন।

দেশের একটি সংবাদমাধ্যমকে ‘বসগিরি’ সিনেমার নায়িকা বলেন, আমরা যখন একসঙ্গে কাজ শুরু করি, সেই সময় শাকিব শুধুই আমার সহ-অভিনেতা ছিল। এরপর ধীরে ধীরে আমরা একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ি।

তিনি আরও বলেন, তার কাছাকাছি যাওয়ার পর আমার কাছে মনে হয়েছিল সে অনেক পরিণত একজন মানুষ। খুবই যত্নশীল ছিল আমার প্রতি। আমার প্রতি তার ভাবনা এবং দায়িত্বজ্ঞান দেখে মনে হয়েছিল, তার পৃথিবীতে কেবলই আমি আছি। আর সেখান থেকে আমাদের মধ্যকার প্রেম শুরু।

শাকিবের সঙ্গে কিছুদিন প্রেমের পর তাকে বিয়ের সিদ্ধান্ত নেন বুবলী। যদিও একটা সময় এ অভিনেত্রী প্রেমের ঘোরতর বিরোধী ছিলেন বলে উল্লেখ করা হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে। তিনি নাকি ছোটবেলায় নজরদারিতে বড় হয়েছেন।

বুবলী বলেন, প্রেম তো দূরের কথা, ছেলেদের সঙ্গে কথা বলারও সময় ছিল না। মা কলেজে দিয়ে আসতেন। ক্লাস শেষ হলে আবার কলেজ থেকে নিয়ে আসতেন।