ঢাকাশনিবার , ১১ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বাসের ধাক্কায় কুবি শিক্ষার্থী গুরুতর আহত

কুবি প্রতিনিধিঃ
নভেম্বর ১১, ২০২৩ ৫:৫৪ পূর্বাহ্ণ । ৯৬ জন

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তিশা বাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পরিসংখ্যান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইরফানুল্লাহ। বৃহস্পতিবার (৯ নভেম্বর) আনুমানিক সকাল ৯ টায় এ ঘটনা ঘটে। ইরফানুল্লাহকে আহত অবস্থায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পরে ঢাকায় মাতুয়াইল এস এমসি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার জাগরঝুলি এলাকায় ঢাকাগামী তিশা বাস ইরফানুল্লাহ পিছন থেকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়।
ইরফানের বন্ধু জিল্লুর রহমান বলেন, ইরফান টিউশনি করার জন্য ঝাগরঝুলী বিশ্বরোডে যাওয়ার সময় ঢাকাগামী তিশা বাস পিছনের দিক থেকে ধাক্কা দেয়। এতে ইরফানের হাত ভেঙে গেছে, মাথায় আঘাত পেয়েছে। নাক, মুখ, কান সব দিক দিয়ে রক্ত বের হচ্ছে।
এসময় ইনফানুল্লাহকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা করে ঢাকার আইসিইউতে স্থানান্তর করেন। বর্তমানে তাকে ঢাকায় মাতুয়াইল এস এমসি হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে।
মাতুয়াইল এসএমসি হসপিটালের কর্তব্যরত চিকিৎসক জানান, রোগীর ফুসফুসে রক্তজমাট হয়েছে। ওগুলো বের করার চেষ্টা করতেছি। আর বাকি অবস্থা শেষে জানা যাবে।
কুমিল্লা ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, আমরা বাসটা আটক করে থানায় নিয়ে এসেছি। এবং তার অভিভাবক আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, বিষয়টি জেনে আমি ইরফানুল্লাহর বিভাগের ছাত্র উপদেষ্টার সাথে কথা বলেছি। বিস্তারিত জেনে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।