ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ আঃ লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী আর নেই

মোঃ বিল্লাল হোসেনঃ
অক্টোবর ২১, ২০২৩ ৬:০৫ পূর্বাহ্ণ । ১৪৮ জন
ফাইল ফটোঃ

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, ১৯৬৯ এর গণ-অভ্যুত্থানের নেতা, সাবেক অর্থ উপ-মন্ত্রী, সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান, এপি গ্রুপের চেয়ারম্যান, দেবীদ্বার উপজেলার বনকুট গ্রামের কৃতি সন্তান এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী আর নেই। কুমিল্লা-৪ আসন দেবীদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল (এমপি)র পিতা তিনি। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল।

২১ অক্টোবর শনিবার ভোর সকাল ৪ টা ৪০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৭৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী রাকিবা বানু, দুই ছেলে রাকিব মোহাম্মদ ফখরুল ও রাজী মোহাম্মদ ফখরুল সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গিয়েছেন। তার প্রথম নামাজে জানাযা দেবীদ্বার উপজেলার নিজ গ্রামে বনকুটে দুপুর ১২ টায়,পরে ২য় জানাযা বাদ যোহর রেয়াজ উদ্দিন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, তৃতীয় জানাযা সংসদ ভবন বাদ আসর, চতুর্থ জানাযা গুলশান সোসাইটি মসজিদের ৬৬ নং রোড,পরে বাদ মাগরিব শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার থেকে জানা গেছে।

তিনি বাবার আত্মার মাগফেরাত কামনায় নির্বাচনী এলাকা দেবীদ্বারসহ দেশ বিদেশে অবস্থানরত শুভাকাঙ্ক্ষী সকল মুসলিমের কাছে দোয়া চেয়েছেন।