ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ফুলেল শুভেচ্ছায় সিক্ত কেটিসিসিএ লিঃ এর চেয়ারম্যান তপু

মোঃ আবদুল আউয়াল সরকারঃ
অক্টোবর ২২, ২০২৩ ১১:২৮ পূর্বাহ্ণ । ৭৩ জন

কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের সদস্যদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কেটিসিসিএ লিঃ এর নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ জোনায়েদ শিকদার তপু।

রোববার (২২ অক্টোবর ২০২৩ খ্রিঃ) কেটিসিসিএ লিঃ এর অফিসে এলে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের সদস্যরা স্বতঃস্ফূর্ত ভাবে ফুল নিয়ে হাজির হন।
ফুলে ফুলে ভরে যায় হল রুম। এসময় সমবায়ীরা শুভেচ্ছা জানান,বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ফুল দিয়ে অভিনন্দিত করেন নব-নির্বাচিত চেয়ারম্যানকে।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের কো-সভাপতি দৈনিক একুশের সংবাদ এর কুমিল্লা ব্যুরো প্রধান মোঃ বাবর হোসেন,সাধারণ সম্পাদক দৈনিক একুশের সংবাদ এর কুমিল্লা কেলা প্রতিনিধি জুয়েল রানা মজুমদার,সহ-সভাপতি দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ আবদুল আউয়াল সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক যুগান্তর এর ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন,
সদস্য মোঃ মনির হোসেন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন,সংগঠনের সাবেক সহ সাধারন সম্পাদক খন্দকার আলে ইমরানসহ অনেকে।

জোনায়েদ শিকদার তপু বলেন, আমার জীবনে অনেক সংবর্ধনা পেয়েছি। আজকের সংবর্ধনা সবচেয়ে শ্রেষ্ঠ। আজীবন মনে থাকবে আপনাদের এই স্বতঃস্ফূর্ত ভালোবাসা।সবাইকে ঐক্যবদ্ধ রেখে দেশ ও জাতীর স্বার্থে কাজ করাই আমাদের বর্তমান লক্ষ্য। যে কোনো মূল্যে ঐক্য বজায় রাখতে হবে। দেশের হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে আজীবন কাজ করে যা ইনশাআল্লাহ।