ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে দুইটি চিকিৎসাহীন পরিবারে মালদ্বীপ প্রবাসী নাসির উদ্দীনের নগদ অর্থদান

মোঃ বিল্লাল হোসেনঃ
অক্টোবর ২৮, ২০২৩ ৯:২০ পূর্বাহ্ণ । ২৩২ জন
ক্যাপশনঃ ভাণী গ্রামের প্রতিবন্ধী নারীর হাতে মালদ্বীপ প্রবাসী নাসির উদ্দিন টিমের সদস্যদের নগদ অর্থদানের সময়ে তোলা ছবি।

দেবীদ্বার উপজেলার রাজামেহার ও ভানী ইউনিয়নের দুটি চিকিৎসা বঞ্চিত পরিবারের মাঝে নগদ ১০ হাজার টাকা অর্থদান করেন মালদ্বীপ প্রবাসী নাসির হোসাইন টিমের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নাসির উদ্দিন।

২৭ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যায় ভাণী ইউনিয়নের ভানী দক্ষিণ পাড়ার জাকির মুন্সিবাড়িতে ৫ হাজার টাকা ও রাজামেহার ইউনিয়নের রাজামেহার মেউন্নি বাড়ির অটোরিকশা চালক রফিকুল ইসলামের বাড়িতে গিয়ে নগদ ৫ হাজার টাকা তাদের হাতে তুলে দেওয়া হয়।
সরেজমিনে গিয়ে দেখা যায়, ভানী গ্রামের জাকির মুন্সী বাড়ীর একটি প্রতিবন্ধী নারীর পায়ে পচন ধরে চিকিৎসা হীনতায় ভোগতেছিলেন দীর্ঘদিন যাবৎ এবং রাজমেহার মেউন্নী বাড়ীর অটোরিকশাচালক রফিকুল ইসলাম দীর্ঘদিন যাবৎ কিডনিজনিত, হৃদরোগ ও লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা হীনতায় ভোগতেছিলেন। অসুস্থ দুটি পরিবারের লোকজন মালদ্বীপ প্রবাসী নাসির হোসেন টিমের সহায়তা কামনা করলে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নাসির উদ্দিন দুটি পরিবারে নগদ ১০ হাজার টাকা চিকিৎসার জন্য অনুদান দেন।


এছাড়াও মালদ্বীপ প্রবাসী নাসির উদ্দিন,দেবীদ্বারের একাধিক ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ, নগদ অর্থ, খাদ্য দ্রব্যাদি দিয়ে অসহায় দরিদ্র ও চিকিৎসাহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন বহুবার।
অর্থ অনুদান প্রসঙ্গে জানতে নাসির উদ্দিনের মুঠোফোনে কল দিলে তিনি জানান, আল্লাহর সৃষ্টির সেরা জীব মানুষ। আর সেই মানুষের বিপদ আপদে পাশে দাঁড়াতে পারলেই আল্লাহ তাআলা খুশি হন। আমি অতি ক্ষুদ্র একটি মানুষ আল্লাহ তাআলা আমাকে অনেক ভালো রেখেছেন সুস্থ রেখেছেন কিন্তু আশেপাশের কিছু অসহায় অবহেলিত ও চিকিৎসাহীন মানুষের এই সামান্য টুকু অর্থ দিয়ে পাশে থেকে তাদের দুঃখ লাগবের চেষ্টা করছি ভবিষ্যতে ও আমি তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন,মালদ্বীপ প্রবাসী নাসির হোসেন টিমের সিনিয়র সদস্য মোঃ শাহপরান, সাংবাদিক মোঃ বিল্লাল হোসেন, মোঃ মোমেন মুন্সী প্রমুখ।