ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটি ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
অক্টোবর ৩০, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ । ১১০ জন

আলোচনা সভা, কেক কাটা ও সংবর্ধনা অনুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে হোটেল ডলি রিসোর্টে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাজী এনাম ফাউন্ডেশন (ইউএসএ) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও মানবিক যোদ্ধা কাজী মোহাম্মদ এনামুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্বপ্নপূরণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: মোশাররফ হোসেন, জাহাঙ্গীর হোসেন শাহেদ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ (রাসেল), জায়েদা রহমান স্মৃতি পাঠাগার এর প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিয়াজী, গোমতি সাইন এন্ড প্রিন্টিং ও আদিবা কর্পোরেশন এর স্বত্ত্বাধিকারী মো: এমরান হোসেন বাপ্পি, চৌদ্দগ্রাম পৌর মিতালী ক্লাব এর সেক্রেটারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: আবু মূসা, চিওড়া ব্লাড ডোনেশন এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ হোসেন নয়ন, চৌদ্দগ্রাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: গিয়াস উদ্দিন আবু, পাঁচরা জনকল্যাণ সংস্থা এর প্রতিষ্ঠাতা ও সভাপতি নূর মোহাম্মদ সুমন, আমরা আমরাইতো সমাজসেবামূলক সংগঠনের প্রতিষ্ঠাতা কাজী আফতাবুল ইসলাম, স্বপ্নপূরণ ফাউন্ডেশনের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন হাসান।

চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির সভাপতি কাজী মোহাম্মদ হৃদয় এর সার্বিক দিকনির্দেশনায় ও সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক মজুমদারের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হেল্প সোসাইটির ব্লাড সম্পাদক এম জে হাসান, সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ রায়হান, সহ-সাংগঠনিক সম্পাদক ইকরামুল হক নোমান, দফতর সম্পাদক আবু বকর সিদ্দীক, সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, প্রোগ্রাম বিষয়ক সম্পাদক মো: উদয় হোসাইন, সুলতানা নূর শ্রাবণ, অর্থ সম্পাদক আনিকা আক্তার সহ হেল্প সোসাইটির সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে মানবিক কাজে বিশেষ অবদান রাখায় হেল্প সোসাইটির পক্ষ থেকে আগত অতিথিদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। ভবিষ্যতেও সকলের সহযোগিতা কামনা করে সংগঠনের পরিচালক, সদস্য সহ যাদের অক্লান্ত পরিশ্রমে এমন একটি সুন্দর আয়োজন সম্ভব হয়েছে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান হেল্প সোসাইটির সভাপতি কাজী মোহাম্মদ হৃদয়।