ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত

মুহাঃ ফখরুদ্দীন ইমনঃ
নভেম্বর ১৫, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ । ৭৪ জন

কুমিল্লার চৌদ্দগ্রামে বিআরটিসি ট্রাকের পেছনে ধাক্কা লেগে আব্দুর রহিম (৩৫) নামে এক পিকআপ চালক নিহত হয়েছে। নিহত আব্দুর রহিম নোয়াখালী জেলার সেনবাগ থানার খালাসী বাড়ি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে তথ্যটি নিশ্চিত করেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে আটটার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার জগন্নাথদীঘি এলাকার ভূঁইয়া ফিলিং স্টেশন সামনে চট্টগ্রামমুখি লেনে দাঁড়িয়ে থাকা বিআরটিসি ট্রাক (ঢাকা-মেট্রো ট-২২-৮১০৩) এর পেছনে দ্রুতগতির একটি পিকআপ (ঢাকা-মেট্রো ন-১৮-৫২৩২) নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দিলে পিকআপ চালক আবদুর রহিম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত পিকআপ চালককে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ মিনার জানান, গুরুতর আহত পিকআপ চালক আব্দুর রহিমকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক তোফাজ্জল হোসেন বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করে থানায় আনা হয়। পরে হাসপাতাল থেকে নিহত পিকআপ চালকের লাশ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।