ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে চোরাই অটোসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক

মুহা. ফখরুদ্দীন ইমন:-
নভেম্বর ১২, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ । ১৮৬ জন
ক্যাপশন:- চৌদ্দগ্রাম থানা পুলিশের হাতে আন্তঃজেলা চোরচক্রের সদস্য সিয়াম, পরান ও মহব্বত গাজীর তোলা ছবি।

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ অভিযান চালিয়ে সিয়াম মজুমদার (২০), মো: পরান (১৯), মহব্বত গাজী (২৯) নামে আন্তঃজেলা ব্যাটারী চালিত অটো-রিকসা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সিয়াম কুমিল্লার কোতোয়ালি থানার জগন্নাথপুর ইউনিয়নের বাঁশগড্ডা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে, মহব্বত গাজী একই গ্রামের মৃত আলী গাজীর ছেলে ও পরান একই থানার দৌলতপুর এলাকার মো: আবু হানিফের ছেলে। রোববার (১২ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

থানা সূত্রে জানা গেছে, গত শনিবার (১১ নভেম্বর) রাতের বেলায় সংঘবদ্ধ একটি অটোরিকসা চোর চক্র চৌদ্দগ্রাম উপজেলাধিন কাশিনগর ইউনিয়নের কাশিনগর এলাকা থেকে ব্যাটারীচালিত একটি অটোরিকশা চুরি করে পলায়নকালে চৌদ্দগ্রাম থানার এসআই আবদুল কুদ্দুসের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে একটি চোরাই অটো-রিকসাসহ সিয়াম, পরান ও মহব্বত গাজীকে কাশিনগর এলাকার সাতবাড়িয়া-দাতামা সড়কের বটতলা থেকে গ্রেফতার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের শেষে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘বিশেষ অভিযান চালিয়ে ১টি চোরাই ব্যাটারী চালিত অটো-রিকসা সহ আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপরাধ দমনে থানা পুলিশ সদা তৎপর রয়েছে।’