ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

গ্রেপ্তার আদম তমিজি ডিবি কার্যালয়ে

নিজস্ব প্রতিবেদক :
ডিসেম্বর ৯, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ । ৮৪ জন

সুনির্দিষ্ট অভিযোগ ও কয়েকটি মামলার ভিত্তিতে হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হচ্ছে।

শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। তমিজির বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানিয়েছে তারা।

গত ১৬ নভেম্বর (বৃহস্পতিবার) রাত ৯টার দিকে গুলশান-২ এর ১১১ নম্বর রোডের তার ৮ নাম্বার বাড়ি ঘিরে রেখে অভিযান চালায় র‍্যাব। তবে র‍্যাব সদস্যরা গ্রেপ্তার করতে গেলে আত্মহত্যার হুমকি দেন আদম তমিজি। পরে র‍্যাব সদস্যরা তাকে গ্রেপ্তার করেনি।

১৮ নভেম্বর এক সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, আদম তমিজি হককে গ্রেপ্তারে র‍্যাব অভিযানে গেলে তিনি বেশকিছু অপ্রীতিকর ঘটনা ঘটান।

এমন পরিস্থিতি এড়াতে তাকে আটক করা হয়নি। সেসময়ে র‍্যাব জানায়, আদম তমিজিকে এখন গ্রেপ্তার না করা গেলেও তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে।

সবশেষ গত ১৫ নভেম্বর ব্যবসায়ী আদম তমিজি হকের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন ডিএনসিসি ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম।